আজ সোমবার, ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

এম সোলায়মান না.গঞ্জ ক্লাবের সভাপতি নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:

শত বছরের পুরানো ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সভাপতি নির্বাচিত হয়েছেন এম সোলায়মান। তার প্রতিদ্বন্দ্বীতা করেছেন আব্দুল মনসুর।

শনিবার (১৫ ডিসেম্বর) রাতে প্রধান নির্বাচন কমিশনার মঞ্জুরুল হক এ ফল ঘোষণা করেন। পরে ক্লাবের সদস্যরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এর আগে সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে শান্তিপূন ভাবে চলছে ভোট গ্রহণ। তবে এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে কার‌ণে ছিলো কিছুটা উত্তাপহীন।

নির্বাচন সূত্রে জানা গেছে, ১২৩৭ ভোটারের মধ্যে কাস্ট হয়েছে ৯৩৭টি। এর মধ্যে ৫টি ভোট বাতিল হয়েছে। নির্বাচনে এম সোলায়মান পেয়েছে ৫৮৭ ভোট ও আব্দুল মনসুর পেয়েছে ৩৪৫ ভোট।

এছাড়া কার্যকরি সদস্য পদে আবদুল খালেক পেয়েছে ৬০৫ ভোট, কামাল উদ্দিন আহমেদ ৬১৫, কৌশিক সাহা ৬৪৬, খাজা এবায়দুল হক ৭৪৬, জাহাঙ্গীর আলম ৬৪২, এসএম শাহীন ৭২১, মো. শাহীন ৭১৩, সুশান্ত কুমার তালুকদার ৬০৩, সাইদুল্লাহ্ হৃদয় ৭২০, সালাহ্ উদ্দিন আহমেদ নান্নু ৭৩২ ও মো. হোসেন মনির ৭৩২।

এছাড়া বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন উর্ধ্বতন সহ-সভাপতি পদে হরুন-অর-রশীদ ও সহ-সভাপতি পদে মো. মাহবুবুর রহমান মারুফ।

টানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর বলেন, ভোটাররা শান্তি পুন: ভাবে ভোটাধীকার প্রয়োগ করছে। কোন বিশৃংখলা কিংবা অভিযোগ পাওয়া যায়নি।

নির্বাচন কমিশন হিসেবে ছিলেন রাশেদ সারোয়ার, শফিকুল ইসলাম, হাবিবুর রহমান বাদল, হুমায়ুন কবির খান শিল্পি।

এছাড়া আপিল বোডের চেয়ারম্যান হিসেবে ছিলেন ডা. শাহনেওয়াজ চৌধুরী, আপিল বোডের সদস্য হিসেবে আছেন মাসুদুর রউফ ও জি এম ফারুক।

স্পন্সরেড আর্টিকেলঃ